সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০১:৩৫ অপরাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি :
সাপ্তাহিক চট্টবাণী পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা ও উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা ছবিসহ বায়োডাটা ইমেইল করুন chattabani@gmail.com এই ঠিকানায়।
সংবাদ শিরোনাম :
Learn a Little of a Hidden Spycam – Watch Porn With Your Own Spy Cam নগরের সেবকরা আমার কাছে শ্রেষ্ঠ মানুষ : খোরশেদ আলম সুজন বারৈয়াঢালা ইউনিয়ন পরিষদে বীট পুলিশিং সভা অনুষ্ঠিত সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় এস.আই মাহবুব নিহত পটিয়া উপজেলায় যুব রেড ক্রিসেন্ট-চট্টগ্রামের মৌলিক ও প্রাথমিক চিকিৎসা প্রশিক্ষণ সম্পন্ন ডাক্তারদের জনগনের সেবায় আত্ম-নিয়োগ করতে হবে : রেজাউল করিম চৌধুরী হাটহাজারী মাদ্রাসায় চিরনিদ্রায় শায়িত আল্লামা আহমদ শফী নারীদের প্রশিক্ষণের মাধ্যমে উদ্দ্যেক্তা হিসেবে গড়ে তোলা হবে: এম.রেজাউল করিম চৌধুরী আল্লামা শাহ আহমদ শফী’র ইন্তেকালে মেয়র প্রার্থী রেজাউল করিমের শোক রাঙ্গুনিয়ায় আ. লীগ নেতার রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা

অপরাজেয় বাংলাদেশের পথ শিশুদের ১ মাসের খাবার দিল মানবিক চট্টলা




চট্টবাণী: চট্টগ্রামের নগরীর বি আর টি সি ফলমন্ডিতে অবস্থিত অপরাজেয় বাংলাদেশের পথশিশু আশ্রয় কেন্দ্রে বসবাসরত সুবিধাবঞ্চিত পথশিশুদের এক মাসের খাদ্য সামগ্রী প্রদান করেছে সামাজিক ও সেবামূলক সংগঠন মানবিক চট্টলা।

খাদ্য সামগ্রী প্রদানের সময় উপস্থিত ছিলেন মানবিক চট্টলার প্রধান উদ্যোক্তা মোশরাফুল হক চৌধুরী পাবেল এবং সংগঠন সদস্য ইফতেখার ইফতি,ইনামুল করিম,আনিস আহমেদ পিয়ারুল কদর অশ্রু বাপ্পি সেকান্দর প্রমুখ।



এ বিষয়ে জানতে চাওয়া হলে মানবিক চলার প্রধান উদ্যোক্তা মোশরাফুল হক চৌধুরী পাভেল বলেন, পথ শিশুদের নিয়ে কাজ করা সংগঠন অপরাজেয় বাংলাদেশ বিআরটিসি আশ্রয় কেন্দ্রে খাদ্য সংকটের কথা আমরা জানতে পারি। এর পরিপ্রেক্ষিতে তাৎক্ষণিক অপরাজেয় বাংলাদেশের বিআরটিসি আশ্রয় কেন্দ্রের জন্য চাউল, ডাল, তেল, চিনি, চা পাতা, পিয়াজ, আলু, মসলা সহ মানবিক চট্টলার পক্ষ থেকে এক মাসের বাজার প্রদান করা হয়।



পাবেল আরো বলেন, মানবিক চট্টলা দীর্ঘদিন ধরে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। যার অংশ হিসেবে করোনা সংকটকালীন সময়ে অসহায় ও কর্মহীন মানুষের মাঝে খাবার বিতরণ, সাধারণ মানুষের মাঝে সুরক্ষায় সামগ্রী বিতরণ, একজন গরীব বৃদ্ধ মহিলার চোখের ছানি অপারেশন সহ মানবিক চট্টলা সার্বক্ষণিক মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন...













>


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

 
















© All rights reserved © 2019 Chattabani
Design & Developed BY N Host BD