মঙ্গলবার, ১৭ নভেম্বর ২০২০, ১১:০১ অপরাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি :
সাপ্তাহিক চট্টবাণী পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা ও উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা ছবিসহ বায়োডাটা ইমেইল করুন chattabani@gmail.com এই ঠিকানায়।
সংবাদ শিরোনাম :
চকবাজারের রাস্তা-ফুটপাথে বাজার বসতে পারবে না: খোরশেদ আলম সুজন সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের সভাপতি শিহাব সম্পাদক জিলানী প্রথম প্রহর ফাউন্ডেশন এর উদ্যোগে খাদ্য, বস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ আগ্রাবাদে যুবলীগ কর্মী মারুফ হত্যার প্রধান আসামি গ্রেফতার নগর সেবায় নিজেকে উজাড় করে দিতে চাই: রেজাউল করিম চৌধুরী ফুটপাতের উপর অবৈধভাবে মালামাল রাখায় ২৮ প্রতিষ্ঠানকে ৮১ হাজার টাকা জরিমানা সীতাকুণ্ডে ফেনসিডিলসহ মাইক্রোবাস চালক আটক: গাড়ি জব্দ নাগরিক সেবা নিশ্চিতে আপ্রাণ চেষ্টা করছি : খোরশেদ আলম সুজন সীতাকুণ্ডে ট্রেনে পাথর ছোড়ার ঘটনায় এক ব্যক্তিকে গ্রেফতার চট্টগ্রামে ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত ১৮১ জন

ইয়াবাসহ র‌্যাবের হাতে ধরা বাসের সুপারভাইজার




চট্টবাণী: পটিয়া উপজেলার বাইপাস এলাকায় কক্সবাজার থেকে আসা একটি বাসে অভিযান চালিয়ে ২৮ হাজার ৬৫০ পিস ইয়াবাসহ শরিফুল ইসলাম (৩২) নামে একজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।আটক শরিফুল ইসলাম কুমিল্লা জেলার দেবিদ্বার থানাধীন চাঁন্দপুর এলাকার আবদুল আলিমের ছেলে।তিনি বিআরটিসি বাসের সুপারভাইজার হিসেবে কর্মরত বলে জানিয়েছে র‌্যাব।



র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন বলেন, পটিয়া উপজেলার বাইপাস এলাকায় কক্সবাজার থেকে আসা একটি বাসে অভিযান চালিয়ে ২৮ হাজার ৬৫০ পিস ইয়াবাসহ শরিফুল ইসলাম নামে একজনকে আটক করা হয়েছে। তাকে পটিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।



র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান বলেন, শরিফুল ইসলাম বিআরটিসি বাসের সুপারভাইজার হিসেবে কাজ করেন। কিন্তু এর আড়ালে তিনি ইয়াবার ব্যবসা করেন। দীর্ঘদিন ধরে নানা কৌশলে কক্সবাজার থেকে ইয়াবা এনে চট্টগ্রামসহ বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছেন।

সংবাদটি শেয়ার করুন...













>


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

 
















© All rights reserved © 2019 Chattabani
Design & Developed BY N Host BD