সোমবার, ১০ অগাস্ট ২০২০, ০৯:২২ অপরাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি :
সাপ্তাহিক চট্টবাণী পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা ও উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা ছবিসহ বায়োডাটা ইমেইল করুন chattabani@gmail.com এই ঠিকানায়।
সংবাদ শিরোনাম :
এবার শুভ জন্মাষ্টমীর শোভাযাত্রা বন্ধ: শুধু পূজার আয়োজন চকবাজারে মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি স্বাস্থ্য সেবা চট্টগ্রামের জেলা প্রশাসক ইলিয়াস হোসেন পেলেন শুদ্ধাচার পুরস্কার চট্টগ্রামে ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ১৬০ জন ফেসবুক ব্যবহারকারীরা হঠাৎ করেই সমস্যায় সীতাকুন্ডে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসার ৯০ তম জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত সুরকার আলাউদ্দিন আলী আর নেই সীতাকুণ্ডে সাংবাদিকের গাড়ী গতিরোধ: ব্যবসায়ী আহত, গ্রেফতার একজন লামায় ১৫ আগষ্ট জাতীয় শোক দিবসের প্রস্তুস্তি সভা অনুষ্ঠিত রাঙ্গুনিয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে দুই ব্যবসায়ীকে জরিমানা

করোনা মোকাবেলায় স্বাস্থ্যকর্মীদের সাহস জুগিয়েছেন শেখ হাসিনা




চট্টবাণী: বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা সংকটের শুরু থেকে সংকট মোকাবিলায় চিকিৎসক, নার্সসহ স্বাস্থ্যকর্মীদের মাঝে সাহস জুগিয়েছেন বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম-৯ আসনের সংসদ সদস্য ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল ।



তিনি বলেন, আমাদের এই যুদ্ধে মাঠে থাকতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রণোদনা ঘোষণা করেছেন, নির্দেশনা দিয়েছেন। প্রশাসন, পুলিশ, সেনাবাহিনী থেকে শুরু করে এই সংকট মোকাবিলায় সবাইকে মাঠে নামিয়েছেন। ১৯৭১ সালে যেভাবে সারা দেশবাসী ঐক্যবদ্ধ ভাবে মুক্তিযুদ্ধ করেছিল আজ ঠিক তেমনি ভাবে সারা দেশবাসী এক হয়ে বঙ্গবন্ধু কন্যার বলিষ্ঠ নেতৃত্বে এই সংকট শক্ত হাতে মোকাবেলা করছে।

বৃহস্পতিবার (২ জুলাই) নগরের পাঁচলাইশে প্রেসিডেন্সি ইন্টারন্যাশনাল স্কুলের পক্ষ থেকে করোনা আইসোলেশন সেন্টারকে অত্যাধুনিক এক্স-রে মেশিন হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।



শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, করোনা আইসোলেশন সেন্টার জনগণের মনে আস্থা তৈরি করতে পেরেছে। চিকিৎসা সেবার জন্য সাধারণ মানুষ সেখানে যাচ্ছে এবং প্রেসিডেন্সি ইন্টারন্যাশনাল স্কুল কর্তৃক প্রদান করা অত্যাধুনিক এক্স-রে মেশিনের কারণে তাদের চিকিৎসা সেবা প্রদান আরো সহজ ও উন্নত হবে।



শিক্ষা প্রতিষ্ঠান হয়েও মানবিক কাজে এগিয়ে আশায় প্রেসিডেন্সি ইন্টারন্যাশনাল স্কুলকে ধন্যবাদ জানান শিক্ষা উপমন্ত্রী। তাদের এই উদ্যোগ দেখে আরো অনেকে আগ্রহী হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

প্রেসিডেন্সি ইন্টারন্যাশনাল স্কুল পরিচালনা পর্ষদের চেয়ারম্যান আশরাফুল হক খান স্বপনের সভাপতিত্বে হস্তান্তর অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. মিজানুর রহমান, সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বী, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, চসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বদিউল আলম, অ্যাডভোকেট জিনাত সোহানা চৌধুরী।



এ সময় আরো উপস্থিত ছিলেন প্রেসিডেন্সি ইন্টারন্যাশনাল স্কুল পরিচালনা পর্ষদের ব্যবস্থাপনা পরিচালক মো. গোলজার আলম আলমগীর, প্রফেসর আমির মুহাম্মদ নসরুল্লাহ বাহাদুর, স্কুল উপাধ্যক্ষ ই.ইউ.এম ইনতেখাব, ফিরোজ চৌধুরী, মোহাম্মদ জসিম, মো. সাজ্জাদ হোসেন, নুরুল আজিম রনি।

সংবাদটি শেয়ার করুন...













>


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

 
















© All rights reserved © 2019 Chattabani
Design & Developed BY N Host BD