শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০১:৫৭ অপরাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি :
সাপ্তাহিক চট্টবাণী পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা ও উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা ছবিসহ বায়োডাটা ইমেইল করুন chattabani@gmail.com এই ঠিকানায়।
সংবাদ শিরোনাম :
সব ধর্মের মর্মকথা শুদ্ধাচারী জীবনাচরণ ও শান্তি: খোরশেদ আলম সুজন চট্টগ্রামে ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত ১১০ জন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি কক্সবাজার জেলা ইউনিটের এ্যাডহক কমিটি গঠিত সকল অপশ‌ক্তি‌কে ক‌ঠোর হা‌তে দমন কর‌ছেন শেখ হা‌সিনা : রেজাউল ক‌রিম চৌধুরী তথ্যমন্ত্রীর সুস্থতা কামনায় রাঙ্গুনিয়া প্রেস ক্লাবে দোয়া মাহফিল বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চট্টগ্রাম জেলা কমিটির সংবাদ সম্মেলন স্বাস্থ্যকর্মীদের আদেশ নয়, সার্ভিস নির্ভর হওয়ার তাগিদ প্রধানমন্ত্রীকে নিয়ে ফেসবুকে কটূক্তি, রাউজানে যুবক গ্রেফতার মানসম্মত স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে চিকিৎসকদের ভূমিকা রাখতে হবে: রেজাউল করিম চৌধুরী স্বাক্ষর জালিয়াতির মূলহোতা ভুয়া নেতা আনিসুর রহমান

করোনা রুখতে দেয়া হল নরবলি




ডেস্ক রিপোর্ট: করোনার প্রতিষেধক বের করতে যখন সারাবিশ্বের বিজ্ঞানীরা অক্লান্ত পরিশ্রম করছেন। তখনই ভারতের উড়িশ্যায় করোনা থেকে বাঁচতে মন্দিরে নরব’লি দিলেন এক পুরোহিত।
বুধবার (২৭ মে) মধ্যরাতে এই গা শিউরে ওঠা ঘটনাটি ঘটে কর্নাটকের নরসিংহপুর থানা এলাকায়।



জানা যায়, ৭২ বছরের পুরোহিত সংসারী ওঝা স্থানীয় সরোজকুমার প্রধানকে নরব’লি দিয়ে সকালে পুলিশের কাছে আত্মসমর্পন করেন। তবে স্থানীয়রা জানান, সরোজের সঙ্গে ওই গ্রামের একটি আমবাগান নিয়ে দীর্ঘ দিনের বিবাদ চলছিল ওই পুরোহিতের। সেই আক্রোশেই এ কাজ করে থাকতে পারেন তিনি।



পুলিশি জেরায় ওই পুরোহিত জানান, স্বপ্নে তাকে ভগবান নির্দেশ দিয়েছিলেন৷ নরব’লি দিলেই করোনাভাইরাস সংক্রমণ থেমে যাবে৷ ভগবানের নির্দেশেই তিনি নাকি নরব’লি দিয়েছেন৷ নরবলির কাজে ব্যবহৃত কুড়ালটি উদ্ধার করেছে পুলিশ।



পুলিশ জানায়, ব’লি দেওয়ার সময় ওই পুরোহিত প্রচণ্ড মদ্যপ ছিলেন৷ রাতে নরব’লি দিয়ে সকালে তার হুঁশ ফেরে৷ তারপর আত্মসমর্পণ করেন।

সংবাদটি শেয়ার করুন...













>


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

 
















© All rights reserved © 2019 Chattabani
Design & Developed BY N Host BD