শনিবার, ০৮ অগাস্ট ২০২০, ১২:২১ পূর্বাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি :
সাপ্তাহিক চট্টবাণী পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা ও উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা ছবিসহ বায়োডাটা ইমেইল করুন chattabani@gmail.com এই ঠিকানায়।
সংবাদ শিরোনাম :
মেজর সিনহা হত্যা: ওসি প্রদীপসহ ৭ পুলিশ সদস্য বরখাস্ত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মারা গেলেন করোনায় সুজনের এ্যাকশান শুরু: তেল চুরির দায়ে চসিকের এ্যাম্বুলেন্স চালক বরখাস্ত পানছড়ি অনলাইন ক্লাসের শিক্ষক ও কৃতি শিক্ষার্থীদের সম্মাননা স্মারক প্রদান সীতাকুন্ডে ভাড়া নৈরাজ্য থেমে নেই:উপজেলা ছাত্রলীগের প্রতিবাদ চট্টগ্রামে ২৪ ঘন্টায় ১২৮ জন করোনা আক্রান্ত ওসি প্রদীপ, এসআই লিয়াকত ও নন্দলাল ৭ দিনের রিমান্ডে সিনহা হত্যা মামলায় ওসি প্রদীপসহ সব আসামীকে জেল হাজতে প্রেরণ ভূমিদস্যুদের হাতে নিহত মহেশখালীর সহকারি রেঞ্জ অফিসার ইউসুফ উদ্দিন থানচিতে বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

করোনা রুখতে দেয়া হল নরবলি




ডেস্ক রিপোর্ট: করোনার প্রতিষেধক বের করতে যখন সারাবিশ্বের বিজ্ঞানীরা অক্লান্ত পরিশ্রম করছেন। তখনই ভারতের উড়িশ্যায় করোনা থেকে বাঁচতে মন্দিরে নরব’লি দিলেন এক পুরোহিত।
বুধবার (২৭ মে) মধ্যরাতে এই গা শিউরে ওঠা ঘটনাটি ঘটে কর্নাটকের নরসিংহপুর থানা এলাকায়।



জানা যায়, ৭২ বছরের পুরোহিত সংসারী ওঝা স্থানীয় সরোজকুমার প্রধানকে নরব’লি দিয়ে সকালে পুলিশের কাছে আত্মসমর্পন করেন। তবে স্থানীয়রা জানান, সরোজের সঙ্গে ওই গ্রামের একটি আমবাগান নিয়ে দীর্ঘ দিনের বিবাদ চলছিল ওই পুরোহিতের। সেই আক্রোশেই এ কাজ করে থাকতে পারেন তিনি।



পুলিশি জেরায় ওই পুরোহিত জানান, স্বপ্নে তাকে ভগবান নির্দেশ দিয়েছিলেন৷ নরব’লি দিলেই করোনাভাইরাস সংক্রমণ থেমে যাবে৷ ভগবানের নির্দেশেই তিনি নাকি নরব’লি দিয়েছেন৷ নরবলির কাজে ব্যবহৃত কুড়ালটি উদ্ধার করেছে পুলিশ।



পুলিশ জানায়, ব’লি দেওয়ার সময় ওই পুরোহিত প্রচণ্ড মদ্যপ ছিলেন৷ রাতে নরব’লি দিয়ে সকালে তার হুঁশ ফেরে৷ তারপর আত্মসমর্পণ করেন।

সংবাদটি শেয়ার করুন...













>


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

 
















© All rights reserved © 2019 Chattabani
Design & Developed BY N Host BD