মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৮:১১ পূর্বাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি :
সাপ্তাহিক চট্টবাণী পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা ও উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা ছবিসহ বায়োডাটা ইমেইল করুন chattabani@gmail.com এই ঠিকানায়।
সংবাদ শিরোনাম :
৭ মার্চকে ঐতিহাসিক দিবস ঘোষণা করে পরিপত্র জারি পূজামণ্ডপে স্থায়ী পুলিশ না দেওয়ার সিদ্ধান্তে শঙ্কা প্রকাশ করে পূজা উদযাপন পরিষদের সংবাদ সম্মেলন দলের প্রার্থীর বিজয়ে সর্বশক্তি দিয়ে কাজ করতে হবে: আ জ ম নাছির চট্টগ্রামে ইউপি নির্বাচন মঙ্গলবার: মাঠে ২৩ নির্বাহী ম্যাজিস্ট্রেট থানচিতে বিশ্ব খাদ্য দিবস পালন একটি ফুল কুঁড়িতেই শেষ, রাসেল আর ফুটতে পারেনি: শেখ হাসিনা তথ্যমন্ত্রীর রোগমুক্তি কামনায় রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের দোয়া মাহফিল ৩০ টাকা কেজি পেয়াজ বিক্রি করছে টিসিবি শেখ রাসেলের মন ছিল মানবিকতায় ভরা : রেজাউল করিম চৌধুরী সাপ্তাহিক চট্টবাণী পত্রিকা। ১৮ অক্টোবর রবিবার। ৮ পৃষ্টা মূল্য ৫ টাকা।

কুতুবদিয়ায় মা ও শিশুসহ সকলের স্বাস্থ্য সেবা নিশ্চিতে হোপ ফাউন্ডেশনের ২টি বার্থ সেন্টার উদ্বোধন




কুতুবদিয়া প্রতিনিধি: মা ও শিশুসহ সকলের স্বাস্থ্য সেবা নিশ্চিত করেত হোপ ফাউন্ডেশন ফর ইউমেন এন্ড চিলড্রেন অব বাংলাদেশ কর্তৃক পরিচালিত কক্সবাজারের কুতুবদিয়ায় ২টি বার্থ সেন্টার উদ্বোধন করেছেন । ২৭ সেপ্টেম্বর উপজেলার দক্ষিণ ধূরুং দরবার রাস্তার মাথায় এবং আলী আকবর ডেইলে শান্তি বাজার হোম বার্থ সেন্টারের শুভ উদ্বোধন করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান সৈয়দ আহমদ চৌধুরী ও কুতুবদিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে র পঃপঃ কর্মকর্তা ডাঃ জাহাঙ্গীর আলম।

হোপ ফাউন্ডেশনের প্রেসিডেন্ট ইফতিখার মাহমুদ মিনার কুতুবদিয়া লেমশীখালীর কৃতি সন্তান বলে জানান।



উদ্বোধন কালে বক্তারা বলেন, হোপ ফাউন্ডেশনের এই বার্থ সেন্টার এই এলাকার জন্য বড় সম্পদ হবে। দুর্গম এলাকায় হোপ বার্থ সেন্টার স্থাপন করে গরীব ও অস্বচ্ছল গর্ভবতীদের সেবা দেয়া হচ্ছে। এর ধারাবাহিকতায় এবার কুতুবদিয়া ও হোপ বার্থসেন্টার স্থাপন করেছে। এই বার্থসেন্টারে গর্ভবতী মহিলারা গর্ভ শুরু থেকে ডেলিভারি পর্যন্ত সেবা পাবে। মা ও শিশুদের সেবা নিশ্চিত করা হবে। এই জন্য সকলের সহযোগিতার আহবান জানান



উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন হোপ ফাউন্ডেশনের কান্ট্রি ডিরেক্টর কেএম জাহিদুজ্জামান, কুতুবদিয়া দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি প্রফেসর আবদুস সাত্তার, আল ফারুক আদর্শ দাখিল মাদরাসার সুপার মোরশেদুল মন্নান।



এসময় উপস্থিত ছিলেন, চিপ ম্যানেজার ডাঃ মোঃ শহিদুল ইসলাম, স্থানীয় ইউপি সদস্য মসলেহ উদ্দিন, হোপ বার্থ সেন্টারের কো-অর্ডিনেটর মোঃ রকিবুল হক, প্রজেক্ট ম্যানেজার রুহুল আমিন, কুতুবদিয়া উপজেলা জাতীয় ছাত্র সমাজ ও দরবার রাস্তার মাথা বাজার কমিটির সভাপতি মো ঃ মনিরুল ইসলাম ও রাস্তার মাথার সম্পাদক আতাউল হকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সংবাদটি শেয়ার করুন...













>


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

 
















© All rights reserved © 2019 Chattabani
Design & Developed BY N Host BD