মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১০:৩৯ অপরাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি :
সাপ্তাহিক চট্টবাণী পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা ও উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা ছবিসহ বায়োডাটা ইমেইল করুন chattabani@gmail.com এই ঠিকানায়।
সংবাদ শিরোনাম :
লোহাগাড়ায় ম্যাজিস্ট্রেটের গাড়িতে ককটেল হামলা, চালক আহত জনগণের নৌকার বিজয় নিশ্চিত করব জনগণকে নিয়েই: মেয়রপ্রার্থী রেজাউল করিম চৌধুরী ৭ মার্চকে ঐতিহাসিক দিবস ঘোষণা করে পরিপত্র জারি পূজামণ্ডপে স্থায়ী পুলিশ না দেওয়ার সিদ্ধান্তে শঙ্কা প্রকাশ করে পূজা উদযাপন পরিষদের সংবাদ সম্মেলন দলের প্রার্থীর বিজয়ে সর্বশক্তি দিয়ে কাজ করতে হবে: আ জ ম নাছির চট্টগ্রামে ইউপি নির্বাচন মঙ্গলবার: মাঠে ২৩ নির্বাহী ম্যাজিস্ট্রেট থানচিতে বিশ্ব খাদ্য দিবস পালন একটি ফুল কুঁড়িতেই শেষ, রাসেল আর ফুটতে পারেনি: শেখ হাসিনা তথ্যমন্ত্রীর রোগমুক্তি কামনায় রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের দোয়া মাহফিল ৩০ টাকা কেজি পেয়াজ বিক্রি করছে টিসিবি

খাগড়াছড়িতে হাতির মাথা সিড়িতে পর্যটকদের টাকা ছিনতাই




খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়িতে পর্যটকের নিকট হতে নগদ টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১অক্টোবর) বেলা ২টার দিকে জেলার পর্যটন স্পট হাতির মাথা সিড়ি নামক এলাকা থেকে ফেরার পথে প্রায় ২৫জন পর্যটককে আটকে রেখে নগদ প্রায় ৩০হাজার টাকা ছিনতাই করেছে দূর্বৃত্তরা।



৯৯৯ এ কল দিয়েও কোন সহায়তা না পাওয়ার অভিযোগ পর্যটকদের।

জানা যায়, ঢাকাসহ রামগড় ও মাটিরাঙ্গা থেকে আগত ছিনতাইয়ের কবলে পড়া পর্যটকরা জানান, ২৫জনের মতো পর্যটক হাতির মাথা সিড়ি পর্যটন এলাকায় যায়। ফেরার পথে স্থানীয় ৩জন যুবক ছুরি হাতে তাদের পথরোধ করে প্রথমে মুঠোফোন ছিনিয়ে নেয়। পরে নগদ টাকা ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা। অনেক অনুরোধের পর মোবাইল ফোন ফেরত দেয়।



খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) মুহম্মদ রশীদ জানান, ছিনতাইয়ের কবলে পড়া পর্যটকদের কয়েকজন থানায় এসে মৌখিকভাবে জানিয়েছেন । কেউ লিখিত অভিযোগ করেনি বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন...













>


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

 
















© All rights reserved © 2019 Chattabani
Design & Developed BY N Host BD