সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৯:২৪ অপরাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি :
সাপ্তাহিক চট্টবাণী পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা ও উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা ছবিসহ বায়োডাটা ইমেইল করুন chattabani@gmail.com এই ঠিকানায়।
সংবাদ শিরোনাম :
সবুজের গালিচায় মোড়ানো গুলিয়াখালী সমুদ্র সৈকত সিএমপির খুলশী-আকবর শাহ থানায় নতুন ওসি প্রয়াত খলিলুর রহমান চৌধুরী’র শোকসভা কবি ও সাংবাদিক মোঃ কামাল হোসেন’র জন্মদিনে জেড.এন সাংস্কৃতিক সংসদের আলোচনা সভা এম এ মান্নান ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ও খাঁটি দেশপ্রেমিক : রেজাউল করিম চৌধুরী নগরের সেবকরা আমার কাছে শ্রেষ্ঠ মানুষ : খোরশেদ আলম সুজন বারৈয়াঢালা ইউনিয়ন পরিষদে বীট পুলিশিং সভা অনুষ্ঠিত সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় এস.আই মাহবুব নিহত পটিয়া উপজেলায় যুব রেড ক্রিসেন্ট-চট্টগ্রামের মৌলিক ও প্রাথমিক চিকিৎসা প্রশিক্ষণ সম্পন্ন ডাক্তারদের জনগনের সেবায় আত্ম-নিয়োগ করতে হবে : রেজাউল করিম চৌধুরী

চকবাজারে অপহৃত ৪ মাসের শিশু উদ্ধার, আটক ১




নিজস্ব প্রতিবেদক : নগরের চকবাজারে ৪ মাসের শিশু অপহরন হওয়ার পর তাকে উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৭ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে চান্দগাঁও থানাধীন খাজা রোড খালাসী পুকুরপাড়স্থ শাহজাহান কলোনীর জনৈক বাবুলের ভাড়া বাসা থেকে ১ অপহরনকারীসহ ভুক্তভোগী ওই শিশুকে উদ্ধার করা হয়।



অভিযুক্ত ওই অপরনকারী হলো-ফরিদা আক্তার (২২)। সে ভোলার লালমোহন থানাধীন গনেশপুর কান্দি গ্রামের মোঃ দুলালের মেয়ে বলে জানা গেছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী শিশু আলতাফ হাসান মাহিকে দেখতে তাদের বাসায় আসেন ফরিদা আকতার। পরে শিশুটির মা অ্যাপায়নের জন্যে রান্না ঘরে নাস্তা তৈরি করতে গেলে এক ফাঁকে ফরিদা তার ছোট ভাই শাহিনকে ফোন করে তাৎক্ষনিক ডেকে আনে। পরে সুযোগ বুঝে শাহিনকে দিয়ে শিশু মাহিকে পাঠিয়ে দেয়। শিশুটির মা রান্না ঘর থেকে ফিরে এসে ছেলে দেখতে না পেযে খোঁজাখুঁজি শুরু করেন। এসময় অভিযুক্ত ফরিদাও তার সাথে খোঁজার ভান করতে থাকেন।



শিশুটির পিতা আনোয়ার হোসেন জানান, আগের বাসায় থাকতে ফরিদার সাথে একটি পারিবারিক সর্ম্পক গড়ে উঠে। এ্ই সুবাদে আমার সদ্য জন্মগ্রহন করা ছেলেকে দেথতে আসেন। পরে আমার স্ত্রী চা বানাতে রান্না ঘরে যায়। আর আমার ছোট মেয়ে নাস্তা বানানোর জন্য ডিম আনতে দোকানে যায়। এতটুকু সময়ের মধ্যে ফরিদা তার ভাইকে দিয়ে আমার ৪ মাসের ছেলেকে অপহরন করে।



চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন জানান, শিশু মাহির মা চকবাজার থানায় একটি জিডি করলে পুলিশ তদন্তে নামে। পরে সন্দেভাজন আসামিদের জিজ্ঞাসাবাদ করে চান্দগাঁও থেকে ভুক্তভোগী মাহিকে উদ্ধার করি। এ ঘটনায় শিশুটির মা দুজনকে আসামি করে একটি অপহরন মামলা করেছেন।

সংবাদটি শেয়ার করুন...













>


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

 
















© All rights reserved © 2019 Chattabani
Design & Developed BY N Host BD