শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১০:১৩ অপরাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি :
সাপ্তাহিক চট্টবাণী পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা ও উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা ছবিসহ বায়োডাটা ইমেইল করুন chattabani@gmail.com এই ঠিকানায়।
সংবাদ শিরোনাম :
Can Hire a Term Paper Writer?

নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার উন্নয়ন যজ্ঞের সাথী হোন: রেজাউল করিম চৌধুরী ছবির খবরঃ এই হাসির আড়ালে লুকিয়ে আছে একটি জীবনযুদ্ধের গল্প।ছবির ছেলেটির নাম জাবেদ হোসেন, বয়স আনুমানিক ৮ বছর। তার বাবা আব্দুর রহিম, থেকেও যেন নেই। তার মা মনোয়ারা বেগম শারীরিকভাবে অসুস্থ। তার বোন রিতা গার্মেন্টস এ চাকরি করে আর সে মাস্ক বিক্রি করে তার মায়ের চিকিৎসার খরচ জোগাতে। ২নং গেইট এর আশেপাশে এক বস্তিতে তার বসবাস। তাই ঐ এরিয়ায় মাস্ক বিক্রি করতে দেখা যায় সবসময়। ছবিঃ রিদুয়ানুল ইসলাম মারুফ,চট্টবাণী। শেখ হাসিনার মেগা প্রকল্পের কাজ শেষ হলে চট্টগ্রামের কোথাও জলাবদ্ধতা থাকবেনা: রেজাউল করিম চৌধুরী সিএমপি’র ৫ থানায় ওসিদের রদবদল দলীয় কাউন্সিলর প্রার্থীদের তালিকা প্রকাশ করেছে মহানগর আওয়ামী লীগ শা‌ন্তি সৌহা‌র্দ্যের নান্দ‌নিক চট্টগ্রাম সি‌টি গড়‌তে নৌকায় ভোট দিনঃ রেজাউল করিম চৌধুরী উন্নত চট্টগ্রামের স্বপ্ন বাস্তবায়নে নৌকায় ভোট দিন: রেজাউল করিম চৌধুরী হকার্সদের সুস্পষ্ট নীতিমালায় পূনর্বাসন করা হবে: রেজাউল করিম চৌধুরী নৌকার বিজয়ের জন্য সাবেক ও বর্তমান ছাত্রলীগ নেতা কর্মীদের ভোটারদের দুয়ারে দুয়ারে যেতে হবে: রেজাউল করিম

চট্টগ্রাম ও সীতাকুন্ডে বিএসটিআই অভিযানে বিভিন্ন প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা




চট্টবাণী: চট্টগ্রাম মহানগরী ও সীতাকুন্ডে সার্ভিল্যান্স অভিযান পরিচালনা করেছে বিএসটিআই বিভাগীয় অফিস।



বুধবার ২৫ নভেম্বর অভিযানে নগরীর আকবরশাহ থানা এলাকায় অবস্থিত মাওলা এন্টারপ্রাইজ এর বিরুদ্ধে বিএসটিআই মান সনদ বিহীন অবৈধ মশার কয়েল বিক্রয়, বিতরণ ও সংরক্ষণ করার অপরাধে এবং ড্রীম ষ্টীল রি-রোলিং মিলস লিমিটেড এর বিরুদ্ধে বিএসটিআই মান সনদ বিহীন অবৈধ ষ্টীল ফর দি রি-ইনফোর্সমেন্ট অব কনক্রিট (রিবড বার) বিক্রয়, বিতরণ ও সংরক্ষণ করার অপরাধে ‘বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইনস্টিটিউশন আইন, ২০১৮’ অনুযায়ী ২টি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।




একইসাথে, সার্ভিল্যান্স অভিযান পরিচালনার মাধ্যমে চট্টগ্রাম জেলার সীতাকুন্ড উপজেলায় বার অউলিয়া সাগর বেকারীর বিরুদ্ধে বিএসটিআই মান সনদ বিহীন অবৈধ বিস্কুট ও কেক বিক্রয়, বিতরণ ও সংরক্ষণ করার অপরাধে, মেসার্স অমলেন্দু সেন সুইটস, বিছমিল্লাহ হোটেল, সৌদিয়া হোটেল এন্ড বিরানী হাউজ, কণিকা হোটেল এন্ড সুইটমিট প্রতিষ্ঠান ৪ টির বিরুদ্ধে বিএসটিআই মান সনদ বিহীন অবৈধ ফার্মেন্টেড মিল্ক (দধি) বিক্রয়, বিতরণ ও সংরক্ষণ করার অপরাধে ‘বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইনস্টিটিউশন আইন, ২০১৮’ অনুযায়ী নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বলে জানান বিএসটিআই’র সহকারী পরিচালক মো. মোস্তাক আহম্মেদ ।

জনস্বার্থে এ ধরনের অভিযান চলবে বলে জানান বিএসটিআই এই কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন...













>


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

 
















© All rights reserved © 2019 Chattabani
Design & Developed BY N Host BD