বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ১২:৪৫ পূর্বাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি :
সাপ্তাহিক চট্টবাণী পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা ও উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা ছবিসহ বায়োডাটা ইমেইল করুন chattabani@gmail.com এই ঠিকানায়।

দোয়া চেয়েছেন করোনায় আক্রান্ত ক্রিকেটার শহিদ আফ্রিদি

Info Chittagong




ডেস্ক রিপোর্ট: পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্ত হওয়ার কথা সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে নিজেই জানিয়েছেন।

তিনিই একমাত্র প্রথম সারির তারকা ক্রিকেটার, যিনি প্রথম করোনায় আক্রান্ত হয়েছেন।



করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়ে আজ শনিবার দুপুরে টুইট করে আফ্রিদি দ্রুত সুস্থতার জন্য দোয়া চেয়েছেন। আফ্রিদি বলেন, ‘বৃহস্পতিবার থেকেই অস্বস্তি হচ্ছিল শরীরে। খুব ব্যথা হচ্ছিল। আমি পরীক্ষা করে দেখলাম। আর দুর্ভাগ্যজনকভাবে আমি এখন কোভিড পজিটিভ। দ্রুত সুস্থ হয়ে ওঠার জন্য আপনাদের প্রার্থনা চাইছি।’



এর আগে পাকিস্তানের প্রাক্তন ওপেনার তৌফিক উমরের করোনা হয়েছিল। তিনি ইতিমধ্যে সুস্থ হয়ে উঠেছেন। এবার আক্রান্ত হলেন আফ্রিদি। তিনি করোনাভাইরাসের মহামারির শুরু থেকেই অসহায় মানুষদের জন্য কাজ করছিলেন। বাংলাদেশের ব্যাটসম্যান মুশফিকুর রহীমের ব্যাট ১৭ লাখ টাকা কিনে নিয়েছিলেন; এই অর্থ ব্যয় করা হবে করোনা দুর্গতদের জন্য।



৪০ বছর বয়সি আফ্রিদি পাকিস্তানের হয়ে খেলেছেন ২৭ টেস্ট, ৩৯৮ ওয়ানডে ও ৯৯ টি-টোয়েন্টি। ১৯৯৬ সালে অভিষেক হওয়া আফ্রিদি ব্যাট হাতে টেস্টে ১৭১৬, ওয়ানডে ৮০৬৪ ও টি-টোয়েন্টি ১৪১৬ রান করেন। আন্তর্জাতিক ক্রিকেটে ১১ সেঞ্চুরি রয়েছে তার।

সংবাদটি শেয়ার করুন...













>


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

 
















© All rights reserved © 2019 Chattabani
Design & Developed BY N Host BD