সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ০৭:৪৭ অপরাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি :
সাপ্তাহিক চট্টবাণী পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা ও উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা ছবিসহ বায়োডাটা ইমেইল করুন chattabani@gmail.com এই ঠিকানায়।
সংবাদ শিরোনাম :
Reaching a Quality Term Paper কুতুবদিয়ার জলদস্যু সম্রাট ছালেহ আহমদ আটক সীতাকুণ্ডে ইয়াবাসহ নারী আটক বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে কটুক্তির প্রতিবাদে “বঙ্গবন্ধু স্মৃতি ফাউন্ডেশন-চট্টগ্রাম’ এর মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্পে সিম বিক্রিকালে রোহিঙ্গা যুবক আটক পার্বত্য এলাকায় উন্নয়নের সুফল পাচ্ছে জনগণ: পার্বত্য মন্ত্রী করোনাকালীন সময়ে প্রতিবন্ধীদের মাঝে রেড ক্রিসেন্টের খাদ্য সামগ্রী বিতরণ সীতাকুণ্ডে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ উপজেলা ছাত্রলীগের কক্সবাজারে ছুরিকাঘাতে কলেজ ছাত্রের মৃত্যু বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে কোন ধরণের হুমকি সহ্য করা হবে না: রেজাউল করিম চৌধুরী

নগরীর মোগল বিরিয়ানি এন্ড চাইনিজ রেস্টুরেন্টে ফ্রিজ ভর্তি বাসি খাবার




চট্টবাণী: নগরীর মোমিন রোডস্থ মোগল বিরিয়ানি এন্ড চাইনিজ রেস্টুরেন্টের ফ্রিজে মিলল রান্না করা বাসি ভাত, ডাল, মাংস ও নুডলস। সেইসাথে কয়েক দিন আগে বানানো মেয়াদহীন বোরহানি। বাহারি রেস্টুরেন্টের আড়ালে এই বাসি খাবারগুলো গরম করে গ্রাহকের পাতে তুলে দিচ্ছে আর হাতিয়ে নিচ্ছে টাকা। আর তাতেই রসনার তৃপ্তি মিটাচ্ছে ভোজন রসিক নগরবাসী।

জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে রেস্টুরেন্টটিকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে দশ হাজার টাকা জরিমানা করে।



রবিবার ৮ নভেম্বর সকাল সাড়ে ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত চট্টগ্রাম মহানগরীর চেরাগী পাহাড় মোড় ও তদসংলগ্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী।

নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী জানান, আজকের অভিযানে মোমিন রোডস্থ মোগল বিরিয়ানি এন্ড চাইনিজ রেস্টুরেন্টে ফ্রিজে রান্না করা বাসি ভাত, ডাল, মাংস ও নুডলস পাওয়া যায়। এছাড়া রেস্টুরেন্টের আরেকটি ফ্রিজে কয়েক দিন আগে বানানো মেয়াদহীন বোরহানি পাওয়া যায়। যেগুলো গ্রাহকদের কাছে বিক্রি করার জন্য সংরক্ষণ করে রেখেছিল। এসব অপরাধে রেস্টুরেন্টটিকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে দশ হাজার টাকা জরিমানা করা হয় এবং সতর্ক করা হয়।



তিনি আরও জানান, এছাড়া শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার ব্যাপারে রেস্টুরেন্টে আগত অতিথি ও কর্মচারীদের সচেতন করা হয়।

চট্টগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেনের নির্দেশনা মোতাবেক চট্টগ্রাম মহানগরীতে নিরাপদ খাদ্য নিশ্চিতে ভবিষ্যতেও এ ধরনের অভিযান পরিচালনা অব্যাহত থাকবে বলেও জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী।

সংবাদটি শেয়ার করুন...













>


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

 
















© All rights reserved © 2019 Chattabani
Design & Developed BY N Host BD