মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৯:৪৩ পূর্বাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি :
সাপ্তাহিক চট্টবাণী পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা ও উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা ছবিসহ বায়োডাটা ইমেইল করুন chattabani@gmail.com এই ঠিকানায়।
সংবাদ শিরোনাম :
৭ মার্চকে ঐতিহাসিক দিবস ঘোষণা করে পরিপত্র জারি পূজামণ্ডপে স্থায়ী পুলিশ না দেওয়ার সিদ্ধান্তে শঙ্কা প্রকাশ করে পূজা উদযাপন পরিষদের সংবাদ সম্মেলন দলের প্রার্থীর বিজয়ে সর্বশক্তি দিয়ে কাজ করতে হবে: আ জ ম নাছির চট্টগ্রামে ইউপি নির্বাচন মঙ্গলবার: মাঠে ২৩ নির্বাহী ম্যাজিস্ট্রেট থানচিতে বিশ্ব খাদ্য দিবস পালন একটি ফুল কুঁড়িতেই শেষ, রাসেল আর ফুটতে পারেনি: শেখ হাসিনা তথ্যমন্ত্রীর রোগমুক্তি কামনায় রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের দোয়া মাহফিল ৩০ টাকা কেজি পেয়াজ বিক্রি করছে টিসিবি শেখ রাসেলের মন ছিল মানবিকতায় ভরা : রেজাউল করিম চৌধুরী সাপ্তাহিক চট্টবাণী পত্রিকা। ১৮ অক্টোবর রবিবার। ৮ পৃষ্টা মূল্য ৫ টাকা।

নগরের সেবকরা আমার কাছে শ্রেষ্ঠ মানুষ : খোরশেদ আলম সুজন




চট্টবাণী : একটি বাসযোগ্য ও মানবিক নগর রূপান্তরের প্রক্রিয়ায় যারা রাত-দিন অক্লান্ত পরিশ্রম করছেন তাদের প্রতি আমার হৃদয় নিংড়ানো ভালোবাসা। নগরের ৬০ লাখ মানুষকে সেবা দিতে যারা সর্বদা শ্রম বিক্রি করছেন তাদের কাজকে আমি শ্রদ্ধা জানাই। সিটি করপোরেশনের শ্রমিক কর্মচারীরাই আমার কণ্ঠস্বর এবং অঙ্গ। আমার কাছে তারা শ্রেষ্ঠ মানুষ।



শনিবার (১৯ সেপ্টেম্বর) আন্দরকিল্লার পুরাতন নগর ভবনের কেবি আবদুচ ছত্তার মিলনায়তনে চসিক শ্রমিক কর্মচারী লীগের মতবিনিময় সভায় প্রশাসক খোরশেদ আলম সুজন এসব কথা বলেন।

সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী চসিক পরিচ্ছন্ন কর্মীদের সেবকের মর্যাদা দিয়েছেন উল্লেখ করে সুজন বলেন, সেই মর্যাদা আমি ধরে রাখবো।



প্রশাসক চসিক শ্রমিক-কর্মচারীদের উত্থাপিত দাবিগুলো যৌক্তিক বলে অভিহিত করে বলেন, বর্তমানে আর্থিক সক্ষমতা না থাকায় দাবিগুলো এখনই পূরণ করা সম্ভব হচ্ছে না। তবে এজন্য একটি সুপারিশ আমি করে যাব। ইতিমধ্যে গত মাসের প্রথম তারিখ শ্রমিক-কর্মচারীদের বেতন পরিশোধ করেছি। আগামীতেও শ্রমিক-কর্মচারীরা যাতে মাসের প্রথম তারিখ বেতন পায় সে ব্যবস্থা নিয়েছি। এছাড়াও যারা অবসরে গেছেন তাদের ক্রমানুসারে আগামী অক্টোবরের মাঝামাঝি সময় থেকে বকেয়া পাওনা পরিশোধের প্রচেষ্টা চালাচ্ছি।

তিনি চসিকের কার্যক্রমে কোনো ধরনের অনিয়ম কিংবা দুর্নীতি বরদাশত করা হবে না উল্লেখ করে বলেন, আমি দীর্ঘদিন ধরে পবিত্র মক্কা শরিফে বাংলাদেশ থেকে যাওয়া হজ্বব্রত পালনকারীদের নানাভাবে সেবা দিয়েছি। এটা আমার মানবিক ও নৈতিক কর্তব্য ছিল। মহান আল্লাহর কাছে প্রার্থনা করেছি তিনি যেন আমাদের শুদ্ধাচারী জীবনযাপন করার তৌফিক দেন। তাই আমি চসিক শ্রমিক কর্মচারীদের বলতে চাই আপনারা শুদ্ধাচারী জীবনযাপন করুন এবং পেশাদারিত্বের ক্ষেত্রে আপনাদের যেন কোনো কলঙ্ক স্পর্শ না করে।



শ্রমিক কর্মচারীদের পক্ষে বক্তব্য দেন চসিক শ্রমিক কর্মচারী লীগ সভাপতি ফরিদ আহমদ, জাহেদুল আলম চৌধুরী, মোহাম্মদ ইয়াছিন চৌধুরী প্রমুখ। এ সময় প্রশাসকের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেমসহ শ্রমিক কর্মচারী লীগের নেতারা উপস্থিত ছিলেন। সভা সঞ্চালনা করেন সিবিএ সাধারণ সম্পাদক মুজিবুর রহমান।

সংবাদটি শেয়ার করুন...













>


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

 
















© All rights reserved © 2019 Chattabani
Design & Developed BY N Host BD