মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৩:০৬ অপরাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি :
সাপ্তাহিক চট্টবাণী পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা ও উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা ছবিসহ বায়োডাটা ইমেইল করুন chattabani@gmail.com এই ঠিকানায়।

নৌকায় ভোটারদের আস্থা দেখে হুমকি ধামকির আশ্রয় নিচ্ছে বিএনপি




এস.ডি.জীবন: নগরীর ঘাসিয়া পাড়া এলাকার জনসাধারনের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় আওয়ামী লীগ মনোনীত চসিক মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা এম. রেজাউল করিম চৌধুরী বলেছেন, বাংলাদেশের অভ্যুদয়, স্বাধীকার আন্দোলন ও মহান মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী আওয়ামী লীগের হাতেই দেশের সার্বভৌমত্ব, গণতন্ত্র ও উন্নয়ন সবচেয়ে বেশী নিরাপদ। মহান মুক্তিযুদ্ধের চেতনায় রাষ্ট্র পরিচালনা করে জাতির জনকের কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে পরিনত করেছেন। ২০৪১ সালের মধ্যে দেশকে উচ্চ আয়ের দেশে পরিনত করতে দুরদর্শী পরিকল্পনা নিয়ে এগুচ্ছেন তিনি। বঙ্গবন্ধু বাঙালির প্রাণের স্পন্দন বুঝতে পারতেন। তাই তিনি পরাধীন বাঙালিকে মুক্তিপাগল জাতিতে পরিনত করতে পেরেছিলেন। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা।



তিনি জানেন, দেশের মানুষ কি চায়। কখন, কোথায়, কাকে দিয়ে তিনি জনগনের কাজ করাবেন তিনি সবচেয়ে ভাল জানেন। তাই তিনি বিশ্বের পরাশক্তির চোখ রেখে বলতে পারেন, কোন ষড়যন্ত্রই আর বাংলাদেশের উন্নয়নের পথকে রুদ্ধ করতে পারবেনা। চসিক নির্বাচনে মেয়র পদে তিনি আমাকে মেয়র পদে মনোনয়ন দিয়েছেন, আমাকে দিয়ে চট্টগ্রাম মহানগরীর জনগণের সেবা করাবেন বলে।



স্বাধীনতা বিরোধীদের সাথে জোট বেঁধে যারা জনগণের সম্পদ লুট করে, এতিমের টাকা মেরে দেশকে বিশ্বের দুর্নীতিগ্রস্থ দেশের তালিকার শীর্ষে নিয়ে গিয়েছিল তারা আওয়ামী লীগের উন্নয়নের বিরুদ্ধে ষড়যন্ত্রে মেতেছিল। ২০১৪ সালে গনতান্ত্রিক প্রক্রিয়ায় অনুষ্ঠিত নির্বাচন বানচাল করতে গুজব ছড়িয়ে মানুষ পুড়িয়ে, দেশের সম্পদ ধ্বংসে উম্মত্ত পৈশাচিকতায় মেতেছিল তারা। তারা কখনোই জনগনের উপর আস্থাশীল ছিল না এবং নির্বাচনে বিশ্বাস করে না। নির্বাচনে নাম সর্বস্ব প্রতিদ্ধন্দিতায় এসে নানা ছুতোয় নির্বাচন বানচাল করতে চায়। আন্দোলনের নামে বোমাবাজি, জ্বালাও পোড়াও, মানুষ হত্যা ও ধ্বংস যজ্ঞের হুমকি দিতে থাকে। চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচন নিয়েও তারা একই ষড়যন্ত্রের অংশ হিসেবে হুমকি, ধামকিতে লিপ্ত হয়েছে। উন্নয়ন ও গণতন্ত্রকামী জনতা তাদেরকে প্রতিরোধ, প্রত্যাখ্যান করেছে বার বার। নৌকায় ভোট দিয়ে জঙ্গিবাদের মদত দাতা এ ষড়যন্ত্রকারী গোষ্ঠীকে দাঁত ভাঙ্গা জবাব দিতে হবে।



বুধবার সন্ধ্যায় মো: আবু নাছের এর সঞ্চালনায় ও মো. সেলিম উল্যাহর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নোমান আল মাহমুদ, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি সামশুল আলম, ৬নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আশরাফুল আলম, মঞ্জুর হোসেন, মো. ইসহাক, আবুল কালাম, হুমায়ন কবির, মো. হোসেন, মাহাবুল আলম, মো. আলমগীর, আবু তাহের, রো. রাসেল, কামরুল ইসলাম প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন...













>


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

 
















© All rights reserved © 2019 Chattabani
Design & Developed BY N Host BD