সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৯:১৮ অপরাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি :
সাপ্তাহিক চট্টবাণী পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা ও উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা ছবিসহ বায়োডাটা ইমেইল করুন chattabani@gmail.com এই ঠিকানায়।
সংবাদ শিরোনাম :
সবুজের গালিচায় মোড়ানো গুলিয়াখালী সমুদ্র সৈকত সিএমপির খুলশী-আকবর শাহ থানায় নতুন ওসি প্রয়াত খলিলুর রহমান চৌধুরী’র শোকসভা কবি ও সাংবাদিক মোঃ কামাল হোসেন’র জন্মদিনে জেড.এন সাংস্কৃতিক সংসদের আলোচনা সভা এম এ মান্নান ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ও খাঁটি দেশপ্রেমিক : রেজাউল করিম চৌধুরী নগরের সেবকরা আমার কাছে শ্রেষ্ঠ মানুষ : খোরশেদ আলম সুজন বারৈয়াঢালা ইউনিয়ন পরিষদে বীট পুলিশিং সভা অনুষ্ঠিত সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় এস.আই মাহবুব নিহত পটিয়া উপজেলায় যুব রেড ক্রিসেন্ট-চট্টগ্রামের মৌলিক ও প্রাথমিক চিকিৎসা প্রশিক্ষণ সম্পন্ন ডাক্তারদের জনগনের সেবায় আত্ম-নিয়োগ করতে হবে : রেজাউল করিম চৌধুরী

মানুষের বিপদে ক্লাব ও সংগঠনগুলোকে এগিয়ে আসতে হবে: এম.রেজাউল করিম চৌধুরী




এস.ডি.জীবন: চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম.রেজাউল করিম চৌধুরী বলেছেন, শুধু নামে ক্লাব বা সংগঠন করলে হবে না। ক্লাব সংগঠন একজনে হয় না। অনেক মানুষ এক হয়ে করতে হয়। তাই সকলকে মিলে এলাকার বিভিন্ন উন্নয়নকাজে অবদান রাখা, মাদক, সন্ত্রাস, ইভটিজিং নির্মুলে কাজ করতে হবে। মানুষের প্রয়োজনে বিপদে আপদে পাশে থাকতে হবে।



পূর্ব ষোলশহরস্থ উত্তর বাড়াইপাড়া একতা সংঘ কর্তৃক ফকির আহাম্মদ সওদাগর বাড়ীর বাসিন্দা মোহাম্মদ নুরুর পুত্র ক্যান্সার আক্রান্ত মোহাম্মদ দিলহান এর অপারেশনের জন্য অনুদান প্রদানকালে উত্তর বাড়াইপাড়া একতা সংঘের প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা এম. রেজাউল করিম চৌধুরী এসব কথা বলেন।



এলাকার শান্তি শৃংখলা বজায় রাখা, বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড, মাদক ও ইভটিজিং মুক্ত সমাজ বিনির্মাণে প্রতিষ্ঠালগ্ন থেকে কাজ করা এই সংগঠনটি ক্যান্সার আক্রান্ত মোহাম্মদ দিলহান এর অপারেশনের জন্য নগদ ৩৫০০০ টাকা প্রদান করে।



এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ও ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আলহাজ্ব লায়ন এম.আশরাফুল আলম, উপদেষ্টা জামাল হোসেন, সংগঠনের আহবায়ক মোহাম্মদ ইসহাক, ইমন নেজাম, নাসের, জাবেদ, রণি, জাহেদ, রুবেল, রাশেদ, অভি, আরিফ, ইরফান, সাকিব ও রাফি সহ সংগঠনের অন্যান্য সদস্যরা।

সংবাদটি শেয়ার করুন...













>


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

 
















© All rights reserved © 2019 Chattabani
Design & Developed BY N Host BD