সোমবার, ১০ অগাস্ট ২০২০, ০৫:৫১ পূর্বাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি :
সাপ্তাহিক চট্টবাণী পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা ও উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা ছবিসহ বায়োডাটা ইমেইল করুন chattabani@gmail.com এই ঠিকানায়।

মুক্তিযোদ্ধা আবুল মনসুর ও ডাঃ আশরাফ এর মৃত্যুতে মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর শোক প্রকাশ




চট্টবাণী: মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলর সাবেক নির্বাচিত ভাইস চেয়ারম্যান ও ষাট দশকের ছাত্রলীগ নেতা আবুল মনসুরের মৃত্যুতে এবং মুক্তিযুদ্ধকালীন চট্টগ্রাম শহরের গেরিলা কমান্ডার ও ১৯৭৫-এর জাতির জনক বঙ্গবন্ধু হত্যাকান্ডের পর হত্যার প্রতিবাদে সম্মুখসারির অন্যতম প্রতিরোধ যোদ্ধা, ষাট দশকের চট্টগ্রাম সিটি ছাত্রলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মরহুম মৌলভী সৈয়দ আহমদের বড় ভাই ডাঃ আশরাফের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ষাট দশকের ছাত্রলীগ পরিষদের মহাসচিব, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এবং চসিক নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী।



শোকবার্তায় রেজাউল করিম চৌধুরী বলেন, চট্টগ্রামবাসী তাদের দুইজন বীর সন্তানকে হারিয়েছেন। মুক্তিযুদ্ধকালীন তাদের অসীম সাহসিকতার কথা জাতি চিরদিন শ্রদ্ধা ভরে স্মরণ করবে। পরিশেষে তিনি উভয় শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমাবেদনা প্রকাশ করেন এবং মহান রাব্বুল আলামিনের নিকট তাদের আত্নার মাগফেরাত কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন...













>


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

 
















© All rights reserved © 2019 Chattabani
Design & Developed BY N Host BD