মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০, ১২:৫১ পূর্বাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি :
সাপ্তাহিক চট্টবাণী পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা ও উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা ছবিসহ বায়োডাটা ইমেইল করুন chattabani@gmail.com এই ঠিকানায়।
সংবাদ শিরোনাম :
এবার শুভ জন্মাষ্টমীর শোভাযাত্রা বন্ধ: শুধু পূজার আয়োজন চকবাজারে মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি স্বাস্থ্য সেবা চট্টগ্রামের জেলা প্রশাসক ইলিয়াস হোসেন পেলেন শুদ্ধাচার পুরস্কার চট্টগ্রামে ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ১৬০ জন ফেসবুক ব্যবহারকারীরা হঠাৎ করেই সমস্যায় সীতাকুন্ডে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসার ৯০ তম জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত সুরকার আলাউদ্দিন আলী আর নেই সীতাকুণ্ডে সাংবাদিকের গাড়ী গতিরোধ: ব্যবসায়ী আহত, গ্রেফতার একজন লামায় ১৫ আগষ্ট জাতীয় শোক দিবসের প্রস্তুস্তি সভা অনুষ্ঠিত রাঙ্গুনিয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে দুই ব্যবসায়ীকে জরিমানা

লামার আজিজনগরে ১২০ লিটার মদ সহ ৩ জন আটক




মেহেদী হাসান রনি। লামা প্রতিনিধিঃ লামা থানার আজিজনগর ইউনিয়ন থেকে ১২০ লিটার দেশীয় মদসহ ৩ জনকে আটক করেছে লামা থানার পুলিশ।

সোমবার ২৭ জুলাই লামা থানাধীন ০৪ নং আজিজনগর ইউপিস্থ এ আই লিমিটেড রোড এর ১ নং গেইটের সামনে থেকে চোলাইমদ সহ মহিলাসহ তিনজনকে আটক করে পুলিশ।



আটককৃতরা হলো- সাতকানিয়া থানার বাজালিয়ার দুলাল সেনের ছেলে মিন্টু সেন, কক্সবাজারের পানবাজার এলাকার মৃত অরুন বিশ্বাসের এর ছেলে দূর্জয় বিশ্বাস শান্ত, কক্সবাজার জেলার চাউল বাজারের বাসিন্দা মৃত অং এর স্ত্রী ইনসে রাখাইন ।

তাদের কাছ থেকে অবৈধ নেশা জাতীয় মাদকদ্রব্য ১২০ লিটার দেশীয় তৈরী চোলাইমদ জব্দ করে তাদের গ্রেফতার পূর্বক থানায় আনা হয়।



এই বিষয়ে লামা থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান বলেন, আটককৃতদের নামে লামা থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ০৭, তারিখ- ২৭/০৭/২০২০ ইং।

মামলা রুজু পূর্বক যথাযথ ভাবে সংশ্লিষ্ট আদালতে সোপর্দ করা হয়।

সংবাদটি শেয়ার করুন...













>


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

 
















© All rights reserved © 2019 Chattabani
Design & Developed BY N Host BD