শনিবার, ২১ নভেম্বর ২০২০, ০৩:৩২ পূর্বাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি :
সাপ্তাহিক চট্টবাণী পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা ও উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা ছবিসহ বায়োডাটা ইমেইল করুন chattabani@gmail.com এই ঠিকানায়।

সম্প্রীতি বিনষ্টকারীরা দেশ ও ধর্মের শত্রু : রেজাউল করিম চৌধুরী




এস.ডি.জীবন: চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সি‌টি মেয়র পদপ্রার্থী বীর মু‌ক্তি‌যোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল ক‌রিম চৌধুরী ব‌লেছেন, জা‌তির জনক বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল দে‌শে এক‌টি অসাম্প্রদা‌য়িক সমাজ ব্যবস্থা গ‌ড়ে তোলা। যেখা‌নে সক‌লেই মি‌লে মি‌শে সু‌খে ও শা‌ন্তি‌তে বসবাস কর‌বে এবং প্র‌ত্যে‌কে নি‌র্বি‌ঘ্নে নিজ নিজ ধর্ম প্র‌তিপালন কর‌বে। ‌তি‌নি তাঁর সংগ্রামী রাজ‌নৈ‌তিক কর্মকা‌ন্ডে দেশের সমস্ত ধর্ম, বর্ণ, গোত্র, সম্প্রদায় ও শ্রেণী পেশার মানুষ‌কে একই সু‌ত্রে গেঁ‌থে এক‌টি বাঙা‌লি জাতীয়তাবা‌দ প্র‌তিষ্ঠা কর‌তে পে‌রে‌ছি‌লেন। তাই ১৯৭১ এর মু‌ক্তিযু‌দ্ধে আমরা জাতীয়তাবা‌দের শ‌ক্তি‌তে লড়াই ক‌রে স্বাধীনতা অর্জন কর‌তে পে‌রে‌ছি।



আওয়ামী লীগ ও বঙ্গবন্ধুকন্যা জন‌নেত্রী শেখ হা‌সিনা পিতার আদর্শ ও মু‌ক্তিযু‌দ্ধের চেতনায় দেশ‌কে প‌রিচালনা কর‌ছেন। স্ব‌প্নের সোনার বাংলা গড়ার কা‌জে কোন সাম্প্রদা‌য়িকতা, জ‌ঙ্গিবাদ ও অরাজকতা সৃ‌ষ্টিকারী‌দের বাঁধা হ‌য়ে দাঁড়া‌তে দেয়া হ‌বেনা। সকল অশুভ শ‌ক্তি‌কে ৭৫ পরবর্তী বাংলার আরাধ্য নেত্রী, বঙ্গবন্ধু কন্যা শেখ হা‌সিনা ক‌ঠোর হাতে দমন করে যা‌চ্ছেন।



মেয়রপ্রার্থী এম.রেজাউল করিম চৌধুরী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের শিখড়ে পৌঁছে গেছে। অসাম্প্রায়িক বাংলাদেশ গড়ায় যে স্বপ্ন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান দেখেছিলেন তারই ভিত্তিতে জননেত্রী শেখ হাসিনা এই সোনার বাংলাকে গড়ে তুলেছেন । মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন-২০৪১ বাস্তবায়নে সবাইকে এক হয়ে কাজ করতে হবে। যার ফলশ্রুতিতে নেত্রী চট্টগ্রামের উন্নয়নকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আমাকে মেয়র প্রার্থী হিসেবে মনোনীত করেছেন। এই নগর আমার আপনার সকলের। তাই এই নগরের উন্নয়নে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।



শুক্রবার ২০ নভেম্বর নগরীর একটি কমিউনিটি সেন্টারে বুদ্ধ ধর্ম একতা সংঘ চট্টগ্রাম মহানগর আয়োজিত বুদ্ধ পূজা, অর্হৎ সাবলী পূজা, অষ্টপরিষ্কারসহ সংঘদান, সদ্ধমর্দেশনা ও বর্ষপূতি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন চসিক মেয়র পদপ্রার্থী এম রেজাউল করিম চৌধুরী।



অনুষ্ঠানে একক ধর্মদেশক হিসেবে উপস্থিত ছিলেন কে. শ্রী জ্যােতিসেন থের, প্রধান জ্ঞাতি ছিলেন বাবু প্রদীপ কুমার বড়ুয়া, প্রধান বক্তা ছিলেন প্রকৌশলী পুলক কান্তি বড়ুয়া এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জননেতা গোলাম মোহাম্মদ চৌধুরী ।

সংবাদটি শেয়ার করুন...













>


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

 
















© All rights reserved © 2019 Chattabani
Design & Developed BY N Host BD