সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৩:৪১ পূর্বাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি :
সাপ্তাহিক চট্টবাণী পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা ও উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা ছবিসহ বায়োডাটা ইমেইল করুন chattabani@gmail.com এই ঠিকানায়।
সংবাদ শিরোনাম :
উন্নত চট্টগ্রামের স্বপ্ন বাস্তবায়নে নৌকায় ভোট দিন: রেজাউল করিম চৌধুরী হকার্সদের সুস্পষ্ট নীতিমালায় পূনর্বাসন করা হবে: রেজাউল করিম চৌধুরী নৌকার বিজয়ের জন্য সাবেক ও বর্তমান ছাত্রলীগ নেতা কর্মীদের ভোটারদের দুয়ারে দুয়ারে যেতে হবে: রেজাউল করিম পাহাড় ধ্বসের ঝুঁকিতে থাকাদের নিরাপদ জায়গায় পূনর্বাসন করা হবেঃ রেজাউল করিম চৌধুরী মাদক সন্ত্রাস ও জুয়ারী মুক্ত নগরী গড়তে চাইঃ রেজাউল করিম চৌধুরী ঘরে ঘরে গিয়ে নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি করুনঃ আহমদ হোসেন চট্টগ্রামকে নান্দনিক স্বপ্নপুরী হিসেবে গড়ে তুলতে কাজ করব :রেজাউল করিম চৌধুরী নাগ‌রিক দাবী পূর‌ণে নৌকায় ভোট দিন: রেজাউল করিম চৌধুরী চসিক নির্বাচনে রেজাউল করিমকে সমর্থন দিলেন জাতীয় স্বাধীনতা পার্টি নাগরিক সেবা নিশ্চিত করতে দিনরাত মানুষের সাথে সংযুক্ত থাকবে কর্পোরেশন: রেজাউল করিম চৌধুরী

সাংস্কৃতিক ব্যক্তিত্ব আলী যাকের আর নেই




চট্টবাণী ডেস্ক: নিভে গেলো বাংলা নাট্যাঙ্গনের আরেকটি উজ্জ্বল নক্ষত্র। দীর্ঘদিন নানা রোগের সঙ্গে যুদ্ধ শেষে থামলেন নাট্যজন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব আলী যাকের। শুক্রবার (২৭ নভেম্বর) ভোর ৬টা ৪০ মিনিটে পাড়ি জমালেন না ফেরার দেশে ।



৭৬ বছরে শেষ নিঃশ্বাস ত্যাগ করার সময় আলী যাকের রেখে গেছেন স্ত্রী নাট্যজন সারা যাকের, ছেলে নাট্যাভিনেতা ইরেশ যাকের, মেয়ে রেডিও উপস্থাপক শ্রিয়া সর্বজায়াসহ অসংখ্যক ভক্ত-অনুরাগীকে।

আলী যাকেরের মৃত্যুর খবর নিশ্চিত করে সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুছ বলেন, আলী যাকের গত কয়েকদিন ধরেই রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। ভোর ৬টা ৪০ মিনিটে তিনি সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।



প্রায় চার বছর ধরে ক্যান্সারের সঙ্গে লড়াই করছিলেন আলী যাকের। সম্প্রতি তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে গত ১৫ নভেম্বর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানকার সিসিইউতে চিকিৎসাধীন ছিলেন তিনি।

নাট্যজন আলী যাকেরের জন্ম ১৯৪৪ সালের ৬ নভেম্বর চট্টগ্রামের রতনপুর ইউনিয়নে। ছোট পর্দায় ও মঞ্চে সমানভাবে জনপ্রিয় ছিলেন তিনি।

সংবাদটি শেয়ার করুন...













>


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

 
















© All rights reserved © 2019 Chattabani
Design & Developed BY N Host BD