বুধবার, ০৫ অগাস্ট ২০২০, ০৯:২৪ অপরাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি :
সাপ্তাহিক চট্টবাণী পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা ও উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা ছবিসহ বায়োডাটা ইমেইল করুন chattabani@gmail.com এই ঠিকানায়।
সংবাদ শিরোনাম :
চট্টগ্রামে ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ১১৯ জন “সিনহা হত্যার দায় ব্যক্তির, কোন প্রতিষ্টানের নয়”: সেনা প্রধান কক্সবাজারে সেনাপ্রধান ও আইজিপি লিয়াকতকে প্রধান করে ওসি প্রদীপ সহ ৯জনের বিরুদ্ধে সিনহা হত্যার মামলা দায়ের বীর মু্ক্তিযোদ্ধা এম মাহাবুবুল আলমের কবর জেয়ারত করলেন এম রেজাউল করিম চৌধুরী চট্টগ্রামে ২৪ ঘণ্টায় ১৭ জনের করোনা শনাক্ত খোরশেদ আলম সুজনকে অভিনন্দন জানালেন রেজাউল করিম চৌধুরী বন্দরে করোনা ভাইরাসে আক্রান্ত মৃতদেহ সৎকার করবে শ্মশান বন্ধু সেচ্ছাসেবক সংঘ চসিক প্রশাসকের দায়িত্বে খোরশেদ আলম সুজন শেখ হাসিনা প্রমাণ করেছে সঠিক নেতৃত্ব দিতে পারলে দুর্যোগ মোকাবেলা সম্ভব : তথ্যমন্ত্রী

সাউথ চট্টগ্রাম হসপিটালের এমডি পদ থেকে পদত্যাগ করলেন মো. ওমর ফারুক




কর্ণফুলী প্রতিনিধি: কর্ণফুলী উপজেলা শিকলবাহায় অবিস্থিত সাউথ চট্টগ্রাম হসপিটাল এমডি কে নিয়ে বিভিন্ন সময় বহু ঘটনা বহু রটনা, কিছু সত্য কিছু অসত্য। এরপরেও সবকিছুকে পেছনে পেলে এবার সাউথ চট্টগ্রাম হসপিটাল এণ্ড ডায়াগনস্টিক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক পদ থেকে পদত্যাগ নিলেন মােহাম্মদ ওমর ফারুক।



গত ২৫ এপ্রিল কর্ণফুলীর কলেজবাজারে অবস্থিত সাউথ চট্টগ্রাম হসপিটাল এণ্ড ডায়াগনস্টিক লিমিটেড হাসপাতালের চেয়ারম্যান বরাবর এই পদত্যাগপত্র জমা দেন।



পদত্যাগ পত্রে তিনি উল্লেখ করলেন, ব্যক্তিগত ব্যবসা ও পারিবারিক সমস্যার কারণে উনার উপর অর্পিত দারিত্ব সঠিকভাবে পালন করতে পারছেন না বিধায় হসপিটালের ব্যবস্থাপনা পরিচালকের পদ থেকে পদত্যাগ করলেন। এর বাড়ি বাঁশখালী উপজেলার শেখেরখীল মৌলভী বাজারের তালুকদার বাড়ি।



প্রসঙ্গত, সদ্য পদত্যাগকারী মােহাম্মদ ওমর ফারুক গত ১৯.০১.২০১৯ থেকে ২৫.০৭.২০২০ পর্যন্ত সাউথ চট্টগ্রাম হসপিটালের দায়িত্বে ছিলেন। সেই ব‍্যাপারে হসপিটাল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হলে সত‍্যতা পাওয়া যায় এবং হসপিটাল কর্তৃপক্ষ ওমর ফারুক এর সাথে হসপিটাল সংক্রান্ত কোন আর্থিক ও যে কোন লেনদেন থেকে বিরত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন ।

যদি কেউ করে তাহলে তার দায়-দায়িত্ব সাউথ চট্টগ্রাম হসপিটাল কর্তৃপক্ষ নিবে না।

সংবাদটি শেয়ার করুন...













>


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

 
















© All rights reserved © 2019 Chattabani
Design & Developed BY N Host BD