মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২:৪৪ পূর্বাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি :
সাপ্তাহিক চট্টবাণী পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা ও উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা ছবিসহ বায়োডাটা ইমেইল করুন chattabani@gmail.com এই ঠিকানায়।

সীতাকুণ্ডে ধর্ষণের দায়ে যুবক আটক




মোঃ জয়নাল আবেদীন, সীতাকুণ্ড প্রতিনিধি: সীতাকুণ্ডে নারী শ্রমিক ধর্ষনের দায়ে এক যুবক কে আটক করা হয়েছে। অভিযুক্ত যুবক ইমাম (২২) বাড়বকুণ্ড উত্তর দাড়ালিয়া ফকির মিস্ত্রির বাড়ি মোঃ হারুনের সন্তান বলে জানা গেছে।

গত ২৫ সেপ্টেম্বর শুক্রবার উপজেলার বাড়বকুণ্ড এলাকায় অভিযান চালিয়ে এক আত্মীয়ের বাসা থেকে অভিযুক্ত যুবক ইমাম(২২)কে গ্রেফতার করা হয়।গত বৃহস্পতিবার রাতে পরিবারের সদস্যরা মেয়েটি সহ থানায় গিয়ে নারী ও শিশু নির্যাতন আইনে ইমামকে আসামী করে মামলা দায়ের করেন।



পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সীতাকুণ্ড উপজেলার বাড়বকুণ্ড দাড়ালিয়া এলাকার দশম শ্রেণীর ওই ছাত্রীর পিতা পাহাড়ে কাজ করেন।করোনাকালীন স্কুল বন্ধ অবস্থায় আর্থিকভাবে পরিবারকে সহযোগিতা করার জন্য নিজ বাড়ি থেকে ৩ কি.মি দূরে এলবিয়ন ল্যাবরেটরিজ লিমিটেড নামে একটি ওষুধ কারখানায় কাজ করেন।



চাকরিতে যাওয়া আসার সময় ইমাম হোসেন নামে এক যুবক তাকে প্রেমের প্রস্তাবসহ অশ্লীল কথাবার্তা বলতো।এক পর্যায়ে ওই নারী বিষয়টি পিতাকে জানান এবং যুবকের পরিবারকে অবগত করেন।এরপর ইমাম ক্ষিপ্ত হয়ে গত বৃহস্পতিবার সন্ধ্যায় ওই নারী চাকরি থেকে ফেরার সময় পথরোধ করে মেয়েটিকে জোরপূর্বক পার্শ্ববর্তী একটি বাগানে নিয়ে ধর্ষণ করে। পরে মেয়েটি চিৎকার করলে ধর্ষক পালিয়ে যায়।



সীতাকুণ্ড মডেল থানার পরিদর্শক (ওসি তদন্ত)সুমন বণিক জানান, ধর্ষণের অভিযুক্ত আসামীকে বাড়বকুণ্ড একটি বাসা থেকে গ্রেপ্তার করা হয়। দুপুরের আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন...













>


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

 
















© All rights reserved © 2019 Chattabani
Design & Developed BY N Host BD