মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২:০১ পূর্বাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি :
সাপ্তাহিক চট্টবাণী পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা ও উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা ছবিসহ বায়োডাটা ইমেইল করুন chattabani@gmail.com এই ঠিকানায়।

সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় এস.আই মাহবুব নিহত




মোঃ জয়নাল আবেদীন, সীতাকুণ্ড প্রতিনিধি: চট্টগ্রামের সীতাকুণ্ডে বাঁশবাড়িয়া এলাকায় দুর্ঘটনা কবলিত গাড়ি উদ্ধারে গিয়ে এস আই মাহবুবুর রহমান(৪২) নিহত ও এক কনস্টেবল নোমান(২৪) আহত হয়েছেন।নিহত এস. আই মাহবুবুর রহমানের বাড়ি কুমিল্লা জেলার দক্ষিণ সদর থানার ডুবুরিরা গ্রামের মৃত তফাজ্জল হোসেন এর পুত্র বলে জানা গেছে।

২০ সেপ্টেম্বর রবিবার ভোর সাড়ে ৬ টার সময় উপজেলার বাঁশবাড়িয়া এলাকার ইউনিটেক্স মিলের সামনে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।



জানা যায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাড়বকুণ্ড বাজারে দাঁড়িয়ে থাকা একটি ট্রাক কে চট্টগ্রামমুখী কাভার্ডভ্যান ধাক্কা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।পরে বার আউলিয়া হাইওয়ে সাব ইন্সপেক্টর (এস.আই) গাড়িটি ধাওয়া করে বাঁশবাড়িয়া ইউনিটেক্স মিলের সামনে দাঁড় করান।এসময় অপর একটি ট্রাক কাভার্ডভ্যানটিকে ধাক্কা দিলে গাড়ির সামনে থাকা এস আই মাহবুবুর রহমান ও কনস্টেবল মামুন গুরুতর আহত হন।

এতে এস. আই মাহবুব ও কনস্টেবল মামুন গুরুতর আহত হলে তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। কতর্ব্যরত চিকিৎসক এস. আই মাহবুব কে মৃত বলে ঘোষণা দেন।



কুমিরা পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাইদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভোর সাড়ে ৬ টার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাড়বকুণ্ড এলাকায় একটি ট্রাককে পিছন দিক থেকে ধাক্কা মেরে পালিয়ে যাওয়ার সময় একটি কাভার্ডভ্যান ধরা হয়।এ সময় অপর একটি ট্রাক কাভার্ডভ্যানটিকে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে।

সংবাদটি শেয়ার করুন...













>


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

 
















© All rights reserved © 2019 Chattabani
Design & Developed BY N Host BD