রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫:১২ অপরাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি :
সাপ্তাহিক চট্টবাণী পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা ও উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা ছবিসহ বায়োডাটা ইমেইল করুন chattabani@gmail.com এই ঠিকানায়।
সংবাদ শিরোনাম :
হাটহাজারী মাদ্রাসায় চিরনিদ্রায় শায়িত আল্লামা আহমদ শফী নারীদের প্রশিক্ষণের মাধ্যমে উদ্দ্যেক্তা হিসেবে গড়ে তোলা হবে: এম.রেজাউল করিম চৌধুরী আল্লামা শাহ আহমদ শফী’র ইন্তেকালে মেয়র প্রার্থী রেজাউল করিমের শোক রাঙ্গুনিয়ায় আ. লীগ নেতার রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা এইচএসসি নিয়ে সিদ্ধান্ত আসছে ২৪ সেপ্টেম্বর আল্লামা শাহ আহমদ শফি আর নেই ছাত্রলীগকে তার গৌরবময় ঐতিহ্যের ধারা বজায় রাখতে হবে : রেজাউল করিম চৌধুরী অর্থবহ আদর্শিক জীবন ধারণ না করলে ৪০ বছর রাজনীতি করেও জনকল্যাণ হবে না: আ জ ম নাছির সীতাকুণ্ডের ফৌজদারহাট এলাকায় মহাসড়ক অবরোধ করে স্থানীয়দের বিক্ষোভ ঐতিহাসিক জায়গাকে আড়াল করার প্রয়াসে শিশুপার্ক আমরা চাই না: সুজন

সীতাকুণ্ডে ১২০০ পিস ইয়াবা সহ আটক দুই




মোঃ জয়নাল আবেদীন। সীতাকুণ্ড: সীতাকুণ্ডে পুলিশের অভিযানে ১২০০ পিস ইয়াবা সহ আটক দুই। ঢাকা চট্টগ্রাম মহাসড়কের পশ্চিমে বাসস্ট্যান্ড এলাকায় তল্লাশি চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।



১ সেপ্টেম্বর মঙ্গলবার আনুমানিক রাত সাড়ে এগারোটার সময় সীতাকুণ্ড উপজেলার বাসস্ট্যান্ড এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে এক হাজার দুইশত পিস ইয়াবা সহ দুজন দুজনকে আটক করে সীতাকুণ্ড মডেল থানা পুলিশ।

আটককৃত আসামীরা হলেন, মুন্সীগঞ্জ জেলার,লৌহজং উপজেলার ,গোড়াকান্দা গ্রামের বাসিন্দা।সে মৃত মান্নান মিয়া ও মাতা জিন্নাত বেগমের পুত্র মোঃ পণু মিয়া (৩৭)।



অপর আসামীর একি জেলার খড়িয়া গ্রামের বাসিন্দা।মাতা- লাইলি বেগম, পিতা -মৃত ফজলু সর্দার এর পুত্র মোঃ সালাম মিয়া (৪৫)।



সীতাকুণ্ড মডেল থানার এস আই আশরাফ সিদ্দিকী জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে আমরা অভিযান চালায়।এসময় সীতাকুন্ড উপজেলার বাসস্ট্যান্ড এলাকায় তল্লাশি চালিয়ে এক হাজার দুইশত পিস ইয়াবাসহ দুইজনকে আটক করি। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। আটককৃত আসামীদের আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন...













>


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

 
















© All rights reserved © 2019 Chattabani
Design & Developed BY N Host BD