শনিবার, ০৮ অগাস্ট ২০২০, ০১:২৩ অপরাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি :
সাপ্তাহিক চট্টবাণী পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা ও উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা ছবিসহ বায়োডাটা ইমেইল করুন chattabani@gmail.com এই ঠিকানায়।
সংবাদ শিরোনাম :
মেজর সিনহা হত্যা: ওসি প্রদীপসহ ৭ পুলিশ সদস্য বরখাস্ত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মারা গেলেন করোনায় সুজনের এ্যাকশান শুরু: তেল চুরির দায়ে চসিকের এ্যাম্বুলেন্স চালক বরখাস্ত পানছড়ি অনলাইন ক্লাসের শিক্ষক ও কৃতি শিক্ষার্থীদের সম্মাননা স্মারক প্রদান সীতাকুন্ডে ভাড়া নৈরাজ্য থেমে নেই:উপজেলা ছাত্রলীগের প্রতিবাদ চট্টগ্রামে ২৪ ঘন্টায় ১২৮ জন করোনা আক্রান্ত ওসি প্রদীপ, এসআই লিয়াকত ও নন্দলাল ৭ দিনের রিমান্ডে সিনহা হত্যা মামলায় ওসি প্রদীপসহ সব আসামীকে জেল হাজতে প্রেরণ ভূমিদস্যুদের হাতে নিহত মহেশখালীর সহকারি রেঞ্জ অফিসার ইউসুফ উদ্দিন থানচিতে বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

সীতাকুণ্ড পৌরসভা ছাত্রলীগের উদ্যোগে চলমান বৃক্ষরোপণ কর্মসূচি




মোঃ জয়নাল আবেদীন। সীতাকুণ্ড প্রতিনিধি : মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি চলমান রেখেছে সীতাকুণ্ড পৌরসভা ছাত্রলীগ। মুজিব বর্ষের আহ্বান তিনটি করে গাছ লাগান এই স্লোগান কে কেন্দ্র করে সীতাকুণ্ড পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে বৃক্ষরোপণ কর্মসূচি চালিয়ে যাচ্ছেন।

সীতাকুণ্ড উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল্লাহ আল বাঁকের ভুঁইয়ার নির্দেশনা ও সহযোগীতায় ছাত্রলীগের চারা রোপণ কার্যক্রম পর্যায়ক্রমে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে চলমান অব্যাহত রয়েছে। সেই ধারাবাহিকতায়



রবিবার (২৬) জুলাই বিকাল চারটায় সীতাকুণ্ড পৌরসদরের ভুঁইয়া টাওয়ার সংলগ্ন শেখ রাসেল স্মৃতি সংসদে বৃক্ষরোপণ কর্মসূচি সম্পর্কে একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।এ সময় ছাত্রলীগের কর্মীদের ফলজ , বনজ ও ঔষধি গাছ প্রদান করা হয়েছে।সভা শেষে ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত থেকে চারা রোপণ কার্যক্রম শুরু করেন।



উক্ত বৃক্ষরোপণ কর্মসূচি সভায় উপস্থিত ছিলেন সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক শায়েস্তা খান সাজু, যুগ্ম আহ্বায়ক জামশেদ খান, সীতাকুণ্ড বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ জুবায়ের হোসেন চৌধুরী শাওন ,কার্যনির্বাহী কমিটির সদস্য মাকসুদ খান, মোঃ তারেক, পৌরসভা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আশরাফ শোভন, সাদনান রাজু, মোঃ সাজ্জাদ সহ ছাত্রনেতারা উপস্থিত ছিলেন।



বৃক্ষরোপণ কর্মসূচি সম্পর্কে বক্তারা বলেন, জননেত্রী শেখ হাসিনার নির্দেশে সারাদেশে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হচ্ছে।সেই সুবাদে বৃক্ষরোপণ অভিযান চালিয়ে যাচ্ছে আওয়ামীলীগের সহযোগী সংগঠনসমূহ। সেই ধারাবাহিকতায় সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগ ও পৌরসভা ছাত্রলীগ বৃক্ষরোপণ কর্মসূচি অভিযান চালিয়ে যাচ্ছে।মনে রাখতে হবে বৃক্ষ শুধু রোপণ করলেই হবে না পাশাপাশি বৃক্ষের যত্ন নিতে হবে আমাদের। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকিতে সোনার বাংলা সবুজে সবুজে সাজিয়ে তুলুন।গাছ পরিবেশকে বিপর্যয়ের হাত থেকে রক্ষা করে।গাছ থাকলেই আমরা পরিবেশ বাঁচাতে সক্ষম হবো।তাই প্রতিজন তিনটি করে গাছ রোপণ করা আমাদের নৈতিক দায়িত্ব।

সংবাদটি শেয়ার করুন...













>


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

 
















© All rights reserved © 2019 Chattabani
Design & Developed BY N Host BD