মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০২:৪৮ পূর্বাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি :
সাপ্তাহিক চট্টবাণী পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা ও উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা ছবিসহ বায়োডাটা ইমেইল করুন chattabani@gmail.com এই ঠিকানায়।

সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণে মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশন




চট্টবাণী: মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশন পরিচালিত সুবিধাবঞ্চিত শিশুদের পাঠশালায় ছাত্র-ছাত্রীদের মাঝে বই-খাতা, আইডি কার্ড ও শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠান ১ জানুয়ারি ২০২১ শুক্রবার নগরীর সিআরবি শিরিশতলা প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ইউসুফ জালাল। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পরিবেশ উন্নয়ন সোসাইটি (বাপউস)’র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ডা. মোহাম্মদ জামাল উদ্দিন।



সংগঠনের এডমিন সাইদা আক্তার বৃষ্টির সঞ্চালনায় বক্তব্য রাখেন সংগঠনের সদস্য আফসানা আকতার মিমি, সৈকত বিশ্বাস মাহি, সাইদুল ইসলাম আরিয়ান, ম. তোফায়েল আহমেদ। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জাহেদ খান, রেহমান জামান রাকিব, জাবেদ হোসেন, রায়হান, ইয়াছমিন, ইমতিয়াজ, হৃদয়, কাজী সাজ্জাদ আবিদ, শাহরিয়ার, আদিল প্রমুখ।



প্রধান অতিথির বক্তব্যে ডা. মোহাম্মদ জামাল উদ্দিন বলেন, অসহায় সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে এবং তাদের একটি সুন্দর শৈশব ফিরিয়ে দেওয়ার প্রত্যয়ে মানবিক দৃষ্টি ফাউন্ডেশন কাজ করে যাচ্ছে সেটা প্রশংসার দাবী রাখে। প্রতিটি বঞ্চিত শিশু যেন শিক্ষার অধিকার পায় এবং কারিগরি শিক্ষার মাধ্যমে বঞ্চিত শিশুদের পরিবার যেন ভবিষ্যতে স্বাবলম্বি হয়ে উঠে তার লক্ষে সকলকে একযোগে কাজ করতে হবে। এছাড়াও শিক্ষার মাধ্যমে যেসব সুবিধা বঞ্চিত শিশু আছে তারা যেন নিজেদের উন্নয়নের পাশাপাশি দেশ ও সমাজের দক্ষ জনগোষ্ঠীতে পরিণত হয় সেই লক্ষে সকলকে এগিয়ে আসতে হবে। তাহলেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণ আরো সহজ হবে।

সংবাদটি শেয়ার করুন...













>


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

 
















© All rights reserved © 2019 Chattabani
Design & Developed BY N Host BD