বুধবার, ০৫ অগাস্ট ২০২০, ১০:৫৭ অপরাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি :
সাপ্তাহিক চট্টবাণী পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা ও উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা ছবিসহ বায়োডাটা ইমেইল করুন chattabani@gmail.com এই ঠিকানায়।

সুশান্তের প্রেমিকা রিয়াকে পুলিশের ১১ ঘন্টা জিজ্ঞাসাবাদ!




ডেস্ক রিপোর্ট: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর টানা ৯ থেকে ১১ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় রিয়া চক্রবর্তীকে। জিজ্ঞাসাবাদের সময় বিভিন্ন বিষয় জানতে চাওয়া হয় প্রয়াত অভিনেতার বিশেষ বান্ধবীর কাছে।



সুশান্তের সঙ্গে রিয়ার সম্পর্ক, সুশান্তের অবসাদ, ওষুধ, বিয়ে প্রায় সবকিছু নিয়েই প্রশ্ন করা হয় রিয়া চক্রবর্তীকে। সম্পর্কের বিষয়ে রিয়া জানান, লকডাউন শুরুর সময় থেকে সুশান্তের সঙ্গে লিভ ইন করতে শুরু করেন রিয়া। ব্যান্দ্রার চার্টার রোডের ফ্ল্যাটে সুশান্তের সঙ্গে লিভ ইন শুরু করেন রিয়া চক্রবর্তী। তবে সুশান্তের আত্মহত্যার কয়েকদিন আগে রিয়া ব্যাগ গুছিয়ে নিয়ে সেখান থেকে চলে যান। তবে সুশান্তের ফ্ল্যাট ছেড়ে দিলেও, তাদের যে ফোনে কথা হত, সেই সব তথ্য রিয়া পুলিশকে জানিয়েছেন বলে খবর।



শুধু তাই নয়, রিয়ার মোবাইল ফোনও স্ক্যান করা হয়। সেখানে থাকা সুশান্তের সঙ্গে তার ছবি, ভিডিও সবকিছু খুটিয়ে দেখে পুলিশ। রিয়ার মোবাইল থেকে কোন কিছু মুছে ফেলা হয়েছে কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে বলে খবর।

সুশান্তের মৃত্যুর পর বেশ কয়েকটি সংবাদমাধ্যম দাবি করে, সুশান্তের ফ্ল্যাট ছেড়ে রিয়াকে সেখান থেকে চলে যাওয়ার পরার্শ দেন মহেশ ভাট। সে বিষয়ে রিয়াকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে কি না, তা জানা যায়নি।



তবে রিয়া এবং সুশান্ত একসঙ্গে সম্পত্তি কেনার চেষ্টা করছিলেন বলে পুলিশকে জানিয়েছেন অভিনেত্রী। পাশাপাশি সুশান্ত যে অবসাদগ্রস্থ হয়ে পড়েছিলেন এবং চিকিতসকের কথা মতো অবসাদ কাটানোর ওষুধ খাচ্ছিলেন, সেই প্রমাণ পুলিশের সামনে হাজির করেছেন রিয়া।

চলচ্চিত্র পরিচালক রুমি জাফরির সিনেমায় রিয়া, সুশান্তের একসঙ্গে কাজ করার ছিল বলে পুলিশ জানান অভিনেত্রী। রুমি জাফরির ছবি পাশাপাশি অন্য যে প্রজেক্টগুলি সুশান্তের হাতে ছিল, সে বিষয়েও পুলিশের সামনে সমস্ত তথ্য তুলে ধরেন রিয়া চক্রবর্তী।

সংবাদটি শেয়ার করুন...













>


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

 
















© All rights reserved © 2019 Chattabani
Design & Developed BY N Host BD