সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ১০:৫৫ অপরাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি :
সাপ্তাহিক চট্টবাণী পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা ও উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা ছবিসহ বায়োডাটা ইমেইল করুন chattabani@gmail.com এই ঠিকানায়।
সংবাদ শিরোনাম :
নন্দনকানন গৌর নিতাই আশ্রমে অন্নকূট উৎসব গ্রাহক হয়রানি করে সরকারের ভাবমূর্তি নষ্ট করার পায়তারা সহ্য করা হবে না: রেজাউল করিম চৌধুরী কুতুবদিয়ার জলদস্যু সম্রাট ছালেহ আহমদ আটক সীতাকুণ্ডে ইয়াবাসহ নারী আটক বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে কটুক্তির প্রতিবাদে “বঙ্গবন্ধু স্মৃতি ফাউন্ডেশন-চট্টগ্রাম’ এর মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্পে সিম বিক্রিকালে রোহিঙ্গা যুবক আটক পার্বত্য এলাকায় উন্নয়নের সুফল পাচ্ছে জনগণ: পার্বত্য মন্ত্রী করোনাকালীন সময়ে প্রতিবন্ধীদের মাঝে রেড ক্রিসেন্টের খাদ্য সামগ্রী বিতরণ সীতাকুণ্ডে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ উপজেলা ছাত্রলীগের কক্সবাজারে ছুরিকাঘাতে কলেজ ছাত্রের মৃত্যু

স্বাক্ষর জালিয়াতির মূলহোতা ভুয়া নেতা আনিসুর রহমান




নিজস্ব প্রতিবেদক: মোজাম্বিক যুবলীগের কমিটি গঠনে জালিয়াতির অভিযোগ উঠেছে। কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান-সম্পাদকের স্বাক্ষর জাল করে ‘ভুয়া’ প্যাডে এ কমিটি করা হয়েছে। কেন্দ্রীয় যুবলীগ সাধারন সম্পাদক মঈনুল হোসেন খান নিখিলও এমনটি জানিয়েছেন।



এদিকে মোজাম্বিক আওয়ামী লীগের একটি অংশ এ কমিটির বিরুদ্ধে ব্যবস্থা নিতে কেন্দ্রীয় যুবলীগের কাছে দাবি জানিয়েছেন। মোজাম্বিক আওয়ামী লীগের সভাপতি ইসলাম মিয়া ও সাধারন সম্পাদক জমির উদ্দিন সোহেল স্বাক্ষরিত একটি আবেদনের কপি চট্টবাণীর হাতে এসেছে।

এতে বলা হয়েছে, গত ১৮ অক্টোবর দক্ষিণ আফ্রিকার মোজাম্বিক যুবলীগের কমিটি গঠন হয়েছে মর্মে প্রচার হয়। এতে দেখা যায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্যাড ব্যবহার করে চেয়ারম্যান/সম্পাদকের স্বাক্ষর দিয়ে কমিটি অনুমোদন দেখানো হয়েছে। কিন্তু আমরা জানতে পেরেছি এ কমিটি অনুমোদনে প্যাড ও স্বাক্ষর জালিয়াতির আশ্রয় নিয়েছে কতিপয় ব্যক্তি।



১১ জনের কমিটি গঠনে গঠনতন্ত্র মানা হয়নি। এছাড়াও মোজাম্বিকে সারাদেশের মানুষ বসবাস করলেও কমিটিতে সভাপতি করা হয়েছে চট্টগ্রাম সাতকানিয়ার এক জামায়াত নেতাকে। বিভিন্ন পদে থাকা বাকি ১০জন চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বাসিন্দা। এমনকি চারজনের বাড়ি বাঁশখালীর শীলকূপ ইউনিয়নে।

এ ইউনিয়নের আরেক বাসিন্দা আওয়ামী লীগ নামধারী আনিসুর রহমান এ কমিটি গঠনে সমস্ত জালিয়াতির মূলহোতা। সে নিজেকে আওয়ামী লীগের নেতা পরিচয় দেয় মোজাম্বিকে। কিন্তু সে কোন পদে নাই। এই আনিসুর রহমান-ই বাংলাদেশ আওয়ামী যুবলীগগের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষর জালিয়াতি করে ভুয়া কমিটি দিয়ে টাকা হাতিয়েছে বলে অভিযোগ উঠেছে।

এ ছাড়াও মফিজ উদ্দিন, আশরাফুল ইসলাম জিকু যথাক্রমে সভাপতি ও সাধারন সম্পাদক পদ ভাগাভাগি করে এমন জালিয়াতি করেছেন।



এ কমিটি বাতিলপূর্বক এমন জালিয়াতির সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের অনুরোধও জানিয়েছেন মোজাম্বিক আওয়ামী লীগের সভাপতি ইসলাম মিয়া ও সাধারন সম্পাদক জমির উদ্দিন সোহেল।

সংবাদটি শেয়ার করুন...













>


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

 
















© All rights reserved © 2019 Chattabani
Design & Developed BY N Host BD