শনিবার, ০৮ অগাস্ট ২০২০, ০৬:০৭ পূর্বাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি :
সাপ্তাহিক চট্টবাণী পত্রিকায় চট্টগ্রাম মহানগর সহ বিভাগের আওতাধীন সকল জেলা ও উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা ছবিসহ বায়োডাটা ইমেইল করুন chattabani@gmail.com এই ঠিকানায়।
সংবাদ শিরোনাম :
মেজর সিনহা হত্যা: ওসি প্রদীপসহ ৭ পুলিশ সদস্য বরখাস্ত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মারা গেলেন করোনায় সুজনের এ্যাকশান শুরু: তেল চুরির দায়ে চসিকের এ্যাম্বুলেন্স চালক বরখাস্ত পানছড়ি অনলাইন ক্লাসের শিক্ষক ও কৃতি শিক্ষার্থীদের সম্মাননা স্মারক প্রদান সীতাকুন্ডে ভাড়া নৈরাজ্য থেমে নেই:উপজেলা ছাত্রলীগের প্রতিবাদ চট্টগ্রামে ২৪ ঘন্টায় ১২৮ জন করোনা আক্রান্ত ওসি প্রদীপ, এসআই লিয়াকত ও নন্দলাল ৭ দিনের রিমান্ডে সিনহা হত্যা মামলায় ওসি প্রদীপসহ সব আসামীকে জেল হাজতে প্রেরণ ভূমিদস্যুদের হাতে নিহত মহেশখালীর সহকারি রেঞ্জ অফিসার ইউসুফ উদ্দিন থানচিতে বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

৮০ কিলো হেঁটে বরের বাড়িতে এসে বিয়ের পিঁড়িতে বসলেন কনে




ডেস্ক রিপোর্ট: অশ্রুতপূর্ব ঘটনা ঘটে গেল। প্রায় ৮০ কিলোমিটার পথ একা একা হেঁটে এসে বিয়ের পিঁড়িতে বসলেন কনে। ভারতের উত্তর প্রদেশের ওই কনের বয়স ২০ বছর। দীর্ঘ পথ পাড়ি দিয়ে বরের বাড়িতে উপস্থিত হন তিনি। তাদের বিয়ে হওয়ার কথা ছিল গত ৪ মে। কিন্তু করোনাভাইরাসের কারণে দেশজুড়ে লকডাউনে সবকিছু ভেস্তে যায়। তারিখ অনুযায়ী বিয়ে হয়নি।



গত মার্চ থেকেই ভারতে যান চলাচল বন্ধ। তবে থেমে ছিল না যোগাযোগ। ফোনেই একে অন্যের সঙ্গে যোগাযোগ রেখে গেছেন গলদী এবং তার হবু বর ভেরেন্দ্র কুমার (২৩)।বিয়ে পিছিয়ে যাওয়ায় তাদের দু’জনেই মনমরা হয়েছিলেন।

অবশেষে গত বুধবার সাহসী পদক্ষেপ নিলেন গলদী। কানপুরের বাসিন্দা গলদী সিদ্ধান্ত নিলেন হেঁটেই ভেরেন্দ্রর বাড়ি যাবেন। এদিকে গলদী আসছেন শুনে ভেরেন্দ্রর বাড়ির লোকজন একটি পুরোনো মন্দিরেই তাদের বিয়ের আয়োজন শুরু করেন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, কনের গায়ে ছিল লাল শাড়ি, ওড়না এবং বর পরেছিলেন সাদা শার্ট আর জিন্সের প্যান্ট।

তবে তারা দুজনেই মাস্ক পরে ছিলেন। ওই বিয়েতে এক সমাজকর্মীও উপস্থিত ছিলেন।


সংবাদটি শেয়ার করুন...













>


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

 
















© All rights reserved © 2019 Chattabani
Design & Developed BY N Host BD